লেটার বান্ডেল অফার

লেটার বান্ডেল অফার নিয়ে এলো শওকতবিডি ই-ডকস। এই বান্ডেল অফার হচ্ছে একের অধিক ডকুমেন্টস্ বা চিঠির সমন্বয়ে সাজানো একটি বান্ডেল প্যাকেজ বিক্রয় অফার। যেখানে একজন ক্রেতা তার পছন্দ মতো বান্ডেল অফারে বেশ কিছু ডকুমেন্টস্ ডাউনলোড করার এক্সেস পেয়ে থাকে। অন্যান্য এক একটি প্রডাক্ট ক্রয়ের মতোই একজন ক্রেতা এই বান্ডেল অফার ক্রয় করতে পারেন।

বান্ডেল অফার ক্রয় করতে এই বাটনে ক্লিক করুন :

লেটার বান্ডেল অফার

যেভাবে ক্রয় করবেন বান্ডেল অফার

✅ যেভাবে বান্ডেল অফার অর্ডার করবেন :

  • পছন্দের অফারটি সিলেক্ট করুন।
  • ADD to Cart
  • Proceed to checkout.
  • Login/Signup
  • নতুন ইউজার হলে Signup বাটনে ক্লিক করে রেজিষ্ট্রেশন করুন। আর পুরনো ইউজার হলে Login করুন।
  • Place Order এ ক্লিক করলেই আপনার অর্ডারটি সম্পন্ন হবে।

অর্ডার সম্পন্ন হওয়া মানে এই নয় যে, এখুনি আপনি অর্ডারটি গ্রহন করতে পারবেন। যতক্ষন অবধি পেমেন্ট বিকাশের মাধ্যমে আমাদের কাছে না আসবে ততক্ষন পর্যন্ত আপনার অর্ডারটি সম্পন্ন হবেনা।

✅ যেভাবে পেমেন্ট করবেন :

Checkout ফর্মে আমোদের কাছে পেমেন্ট পাঠানোর Instruction দেয়া আছে। সেখানে প্রদত্ত নাম্বারে পেমেন্ট প্রদান করুন। [ পেমেন্ট প্রদানের নাম্বার – বিকাশ পারসোনাল-01620332867]

Checkout ফর্ম থেকে অর্ডার প্লেস করার পরে, অবশ্যই উক্ত বিকাশ নাম্বারে পেমেন্ট প্রদান করুন। যতক্ষন পর্যন্ত আপনার পেমেন্ট গ্রহন করা না হবে, ততক্ষন পর্যন্ত আপনি প্রডাক্ট ডাউনলোড করার এক্সেস পাবেন না। আপনার অর্ডার আমাদের ড্যাশবোর্ডে পেইন্ডিং থেকে যাবে।

Login/Signup করে অর্ডার প্লেস করার প্রতিটি ধাপে আপনি Email পাবেন। যদি Inbox এ কোন Email না পেয়ে থাকেন দয়া করে Junk/Spam ফোল্ডারে পাবেন।

✅ যেভাবে বান্ডেল পাবেন :

পেমেন্ট পাঠানোর পরে যেভাবে চিঠিটি আপনি পাবেন,

  • মেনুবার থেকে রেজিষ্টার/লগিন বাটনে ক্লিক করুন।
  • Email Id, Password দিন।
  • আপনার নিজস্ব একটি Dashboard ভিজিবল হবে।
  • Order অপশনে ক্লিক করুন।
  • নিচের অংশে আপনার প্রডাক্টের একটি রো শো হবে।
  •  View বাটনে ক্লিক করলেই আপনার প্রডাক্ট Show হবে।
  • Download করুন।

অনুরোধে : পেমেন্ট রিসিভ না করা পর্যন্ত আপনি চিঠি গ্রহন করতে পারবেন না। কোন সমস্যা হলে নিচের নাম্বারে  সরাসরি  যোগাযোগ করুন- 01783989949

সচরাচর জিজ্ঞাসিত প্রশ্ন

✅ ডাউনলোড না হলে কি করব ?

আমাদের সিস্টেমে পেমেন্ট করার পর পরই “Download” লেখার নিচে ফাইলগুলির  ► ডাউনলোড অপশন চলে আসবে যেখান থেকে আপনি ডাউনলোড করতে পারবেন।

অনেক কারনেই ডাউনলোড সমস্যা হতে পারে এবং তার সমাধান :

– ডাউনলোড এ ক্লিক করার পর বড় ফাইল গুলি প্রিপারেশন এর জন্য একটু সময় লাগে সে ক্ষেত্রে খেয়াল রাখতে হবে আমি পর্যাপ্ত সময় দিচ্ছি কিনা।

– অনেক ডিভাইসে ডাউনলোড অপশন এনাবল থাকেনা প্রথমে সেটা চেক করতে হবে।

– অনেক সময় ইন্টারনেট অনেক ধীর গতিতে হয় এবং কানেকশন ডিসকানেক্ট হয়ে যায় এটাও খেয়াল রাখতে হবে।

অথবা সরাসরি +8801783989949 এই নাম্বারে যোগাযোগ করে অর্ডার আইডি অথবা ব্যবহৃত মোবাইল নাম্বার জানানোর পরে সর্বোচ্চ 1 ঘন্টার মধ্যে ফাইলটি গুগোল ড্রাইভ বা মেইল করে আপনাকে ট্রানস্ফার দেওয়া হবে।

✅ Bundle কেনার পর যদি কোনো ত্রুটি থাকে তাহলে কি করব?

Bundle  কেনার পর যদি কোনো ত্রুটি থাকে অবশ্য আপনি এই নাম্বারে 01783989949 জানাবেন। যে ই-মেইল আইডি দিয়ে অর্ডার করেছেন, এবং যে নাম্বার থেকে বিকাশ করেছেন তা আমাদের জানাতে হবে। সর্বোচ্চ ১ ঘণ্টার মধ্যে আপনার বান্ডেল অফার Google Drive এ আপনাকে দিয়ে দেয়া হবে।

✅ ফন্ট প্রবলেম সলিউশন

আমাদের প্রতিটি চিঠি Times New Roman এ টাইপ করা। বাংলা লেটার ইউনিকোড এনং বিজয় দিয়ে টাইপ করা। বাংলা ফন্ট হচ্ছে : TonnyBoldMT আর এরাবিক চিঠিও ইউনিকোড দিয়ে তৈরি।

আশা করি ফন্ট নিয়ে কোন প্রবলেম হবেনা। প্রয়োজনে TonnyBoldMT এখান থেকে ডাউনলোড করে নিতে পারেন।

Bangla Font Downloader

যে কোন সমাধান পেতে কল করুন – 01783989949

ধন্যবাদ !