গোল্ড কনভার্টার ভরি থেকে গ্রাম.স এ

গোল্ড কনভার্ট নিয়েই আমার আজকের এই আর্টিকেল ’গোল্ড কনভার্টার’ । কিভাবে ভরি থেকে গ্রাম এবং গ্রাম থেকে ভরিতে রুপান্তর করবেন তাই জানাবো আজ।

গোল্ডের হিসেব নিকেশ

বিশ্ব জুড়ে গোল্ডের হিসেব হয় গ্রামস এ। আন্তর্জাতিক বাজারও চলে গ্রামস এ। আর আমাদের দেশে বেশির ভাগ মানুষই এর হিসেব করে ভরিতে। অবশ্য সেই পুর্ব পুরুষদের থেকেই এভাবে চলমান। আমরাও এতেই অভ্যস্ত। কেনা কাটায় প্রথমেই জিজ্ঞেস করি- ভরি কত? কিন্তু আমরা যারা বিদেশ ট্রাভেল করি তাদের অনেকেরই গ্রামের হিসেব এলে সাময়িক একটু খটকা লেগে যায়। আর সেই খটকা কাটাতেই এই কনভার্টারটির লিংক।

কনভার্টারের উপকারীতা

খুব সহজে মুহুর্তেই আপনি আপনার ভরি বা গ্রামের হিসেবটি নিখুঁতবাবে মিলিয়ে নিতে পারবেন এর মাধ্যমে। তাহলে আসুন শুরু করা যাক।
প্রথমেই আপনাকে যা করতে হবে,

  • Showkatbd.com এ প্রবেশ করতে হবে।
  • ডান পাশের সাইডবার থেকে গোল্ড কনভার্টার বাটনের + প্লাস সাইনে ক্লিক করুন।
  • আপনার কাংখিত ভরি থেকে গ্রাম (g) এ কনভার্ট  অপশনটি দৃশ্যমান হবে, অতঃপর ক্লিক করুন।
  • এখন আপনি নিচের স্ক্রীনের ন্যায় মেইন কনভার্ট পেইজ এ অবস্থান করছেন।

  • উপরের ঘরে আপনার ভরির সংখ্যা উল্লেখ করলেই নিচের ঘরে গ্রামস প্রদর্শিত হবে।

হয়ে গেলো আপনার ভরি থেকে গ্রামস এ কনভার্ট।  Swap বাটনে ক্লিক করে এবার আপনি গ্রাম থেকে ভরিতেও রুপান্তর করতে পারেন।

পরিশেষে, আমার সংগ্রহিত লিংকটি যদি আপনার এতটুকুও উপকারে আসে তাহলেই আমার এই সংগ্রহ সার্থক। ভালো থাকুন। সুস্থ থাকুন। আর অন্যকে ভালো রাখার দায়িত্বও আপনারই।

আসুন, প্রতিদিন অন্তত একটি ভালো কাজ করি। মনে রাখবেন, আপনি আর আমি উভয়েই চলে যাবো। আপনার আর আমার একটি ভালো কাজই অবিনশ্বর ঐ পৃথিবীতে আমাদের ভালো থাকার পথ বের করে দিবে। মহান রাব্বুল আলামিন, আমাদের সবাইকে এটুকু বূঝে মেনে চলার তৌফিক দান করুন।