আনলিমিটেড-এড-পোষ্ট-করুন

আনলিমিটেড এড পোষ্ট করুন ফ্রি, ৩০ দিনের জন্য.. সব সময় । বাসা ভাড়া, জমি বা ফ্ল্যাট বিক্রয়, গাড়ি, মোবাইল, মোটরবাইক, চাকরি, ইলেকট্রনিক্স, আসবাবপত্র, স্থানীয় পরিষেবা, প্রয়োজনীয় জিনিসপত্র, বই, পোষা প্রাণী সহ অসংখ্য ক্যাটাগরীর বিজ্ঞাপন।

এড পোষ্ট করতে ক্লিক করুন : Login/Register

বিক্রেতার প্রশ্নের উত্তর

প্র: কিভাবে পন্য বা সার্ভিস বিক্রয় করবো ?

উ. পণ্য বা সার্ভিসের বিস্তারিত বর্ণনা, অরিজিনাল ছবিসহ পণ্য বা সার্ভিসটি আমাদের সাইটে পোষ্ট করুন। আমরা ৩০ দিন ধরে বিজ্ঞাপন  সাইটে ভিজিবল রাখবো। একজন ক্রেতার পণ্য বা সার্ভিসটি প্রয়োজন হলে, সেই আপনার সাথে যোগাযোগ করবে।

প্র. বিজ্ঞাপন প্রচারে কোন সার্ভিস চার্জ বা কমিশন কি প্রযোজ্য ?

উ. না।

প্র. তাহলে ট্রেডিং এর লাভ কি ?

উ. আমরা ব্যানার বিজ্ঞাপন বিক্রয় করি। আর ব্যানার বিজ্ঞাপন হচ্ছে, পন্য বা প্রতিষ্ঠানের লিঙ্কসহ একটি ইমেজ সাইটের প্রতিটি পেজের টপ, বটম, সাইটে বিদ্যমান থাকে। যেখানে ক্লিক করলে সেই প্রতিষ্ঠানের ওয়েব সাইট, পেসবুক পেইজ এ নিয়ে যায়।

প্র : কিভাবে একটি পন্য আপলোড করবো ?

উ: নতুন ইউজার হলে মেনু বার থেকে Login/Register বাটনে ক্লিক করে ই-মেইল আইডি দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন। এরপর Post Your Ad বাটনে ক্লিক করুন। আপনার ব্যবহৃত ই-মেইল এবং পাসওয়ার্ড দিন। পন্য আপলোডের জন্য একটি নতুন ফর্ম দৃশ্যমান হবে। ধাপে ধাপে ফর্মটি পূরণ করুন। সবশেষে Submit বাটনে ক্লিক করুন।

আনলিমিটেড-এড-পোষ্ট-করুন - No ChargeSHOWKATBD on Google News

N.B. Submit করার সাথে সাথেই পণ্য সাইটে পাবলিশ হয়ে যাবে। যেহেতু অটোমটিক প্রডাক্ট পাবলিশ হবে, সেক্ষেত্রে অবশ্যেই প্রডাক্টের সকল ধরনের তথ্যাদি খুব সুন্দর করে গুছিয়ে পাবলিশ করবেন। 

আপনার পণ্য আমাদের সাইটে দৃশ্যমান হলে, গ্রাহকরা চাইলে আপনার পণ্য কিনতে পারেন। গ্রাহক সরাসরি আপনার সাথে যোগাযোগ করবেন।  কিন্তু গ্রাহকের কাছে পণ্য হস্তান্তরের আগে কখনই অর্থ গ্রহণ করবেন না।

প্র. একটি পণ্য বিক্রি করার পর কীভাবে টাকা পাবো ?

উ: কোনো পণ্য বিক্রি করার আগে আপনি বুঝতে চেষ্টা করবেন, আপনার ক্লায়েন্ট ঠিক আছে কি না। সন্দেহজনক হলে আপনার পণ্য হস্তান্তর করবেন না।

প্র. একটি পণ্য বিক্রি করতে কতক্ষণ সময় লাগবে ?

উ: এটা স্বাভাবিকভাবেই একজন গ্রাহকের প্রয়োজনীয়তার উপর নির্ভর করে। কিন্তু আপনি যখন পণ্য আপলোড করবেন তখন খুব সুন্দর করে পণ্যের বিবরণ দিন। কিছু আকর্ষণীয় ছবি সংযুক্ত করুন, আপনার বৈধ ফোন নম্বর এবং ই-মেইল আইডি প্রদান করুন। একটি গ্রহণযোগ্য মূল্য প্রদান করুন। মনে রাখবেন, একজন গ্রাহক সর্বদা সর্বনিম্ন মূল্যে মানসম্পন্ন পণ্য খুঁজে থাকেন।

প্র. একটি পণ্য বা সার্ভিসের বিজ্ঞাপন কত দিন ভিজিবল থাকবে?

উ: ৩০ দিন।

প্র. পণ্য বা সার্ভিসটি কতজন ভিউয়ার দেখেছেন তা জানবো কিভাবে ?

আপনার বিজ্ঞাপনের নিচে, আপনি একটি `আই’ চিহ্ন দেখতে পাবেন যা আপনার বিজ্ঞাপন দেখেছেন এমন মোট ক্রেতার সংখ্যা দেখায়।

আনলিমিটেড-এড-পোষ্ট-করুন -FREESHOWKATBD on Google News

ক্রেতার প্রশ্নের উত্তর

প্র. কিভাবে পণ্য ক্রয় করবো ?

উ. আপনার পছন্দের পণ্যের সাথে বিক্রেতার যোগাযোগ নম্বর এবং ই-মেইল ঠিকানা পাবেন। সরাসরি বিক্রেতার নম্বরে কল করে বিক্রেতার সাথে কথা বলুন। পণ্য এবং বিক্রেতা পছন্দ হলেই পণ্য কিনুন। বিক্রেতা যদি সন্দেহজনক মনে করেন তবে পণ্যটি কেনা থেকে বিরত থাকুন। আপনি পণ্য না পাওয়া পর্যন্ত কোনো পেমেন্ট করবেন না।

প্র: কিভাবে পণ্য ক্রয়ের ব্যাপারে সাপোর্ট পেতে পারি ?

ট্রেডিং আপনাকে কোন ধরনের সাপোর্ট প্রদান করবে না। পন্য ক্রয়ের সময় বিক্রেতার সাথে কথা বলে সকল কিছু জেনে নিন। বিক্রেতাই আপনাকে সব ধরনের পণ্য সহায়তা দেবে।

নিরাপত্তা টিপস

আপনার জেলায় নিরাপদ স্থানে বা যাদের সাথে আপনি ব্যক্তিগতভাবে দেখা করতে পারেন তাদের সাথেই ডিল করুন। কখনই অগ্রিম টাকা পাঠাবেন না এবং আপনার ব্যক্তিগত তথ্য কাউকে দেবেন না। আপনি কেনার আগে পণ্য চেক করুন। পণ্য সংগ্রহের পরে অর্থ প্রদান করুন। সন্দেহ হলে ডিল বাতিল করুন।

ব্যানার বিজ্ঞাপন পরিচিতি

প্র. ব্যানার বিজ্ঞাপন পন্য বা কোম্পানির প্রচার প্রশারে কতটুকু ভুমিকা রাখে।

উ: হ্যাঁ, এটি একজন বিক্রেতা বা কোম্পানির প্রচারের উদ্দেশ্যে খুবই উপযোগী। কারণ এই ব্যানারটি একটি ওয়েবসাইটে আপনার পছন্দযোগ্য প্লেস অনুযায়ী দীর্ঘ সময় ভিজিবল থাকবে। আপনি যদি অ্যানিমেটেড ব্যানার তৈরি করেন তবে এটি একজন গ্রাহকের জন্য আকর্ষণীয় হবে। সব ধরনের কাস্টমার ব্যানারে ক্লিক করে আকর্ষণীয় বিজ্ঞাপন দেখে থাকেন।

প্র: একটি ব্যানার বিজ্ঞাপন কিভাবে দিতে হয়?

উ: ব্যানার বিজ্ঞাপনের জন্য এই নম্বরে যোগাযোগ করুন : 01783989949

ট্রেডিং সম্পর্কে : ট্রেডিং এমন একটি সাইট যেখানে আপনি আপনার প্রয়োজনীয় জিনিস কিনতে এবং বিক্রি করতে পারেন। আমাদের কার্যক্রম ক্রেতা ও বিক্রেতাদের পরিচয় করিয়ে দেওয়া।

কার্যক্রম : আপনার পন্য, আমরা করি প্রচার, আর আপনি করেন ডিল।

উদ্দেশ্য : আমরা কোনো পণ্য ক্রয়-বিক্রয় করি না। আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য একটি বিজ্ঞাপন প্রচারের মাধ্যমে ক্রেতা এবং বিক্রেতার মধ্যে সেতু বন্ধন তৈরি করা।

– ট্রেডিং SHOWKATBD দ্বারা পরিচালিত এবং বাংলাদেশ সরকার দ্বারা নিবন্ধিত। নিবন্ধিত নম্বর : TRADE/DNCC/121836/2022 4

আনলিমিটেড এড পোষ্ট করুন এখুনি

তৈরী করুন :

আনলিমিটেড-এড-পোষ্ট-করুনSHOWKATBD on Google News

Leave a Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »