ইহার কি কোনো আত্বিয় স্বজন বা কোনো শুভাকাংখী নাই
ইহার কি কোনো আত্বিয় স্বজন বা কোনো শুভাকাংখী নাই..

খেলারাম খেলে যা-২

4
(1)

খেলারাম খেলে যা-২মুল উক্তি : ইহার কি কোনো আত্বিয় স্বজন বা কোনো শুভাকাংখী নাই, যে উহাকে পাবনা ভর্তি করাইয়া দিবে। টাকা যাহা লাগে আমি দান করিব।

উক্তির বিশদ ব্যাখা :

উক্তি পরিচিতি : আলোচ্য অংশটুকু জগত বিখ্যাত অশ্লীল কথার গুরু, স্বঘোষিত প্রেম সম্রাট, সিফাতুল্লাহ সেফুদা নামক এক বদ্ধ উন্মাদ কর্তৃক ইদানিং ভাইরাল হওয়া একখানা টিকটক ভিডিও হইতে চয়ন করা হইয়াছে। পংক্তির এক অংশে মানবের জন্য মানবের যথাযথ ভালোবাসা প্রকাশ পাইয়াছে আর দ্বিতিয় অংশে সমুদ্রের মতো বিশাল (সত্য মিথ্যা কিছুই কহিত পারিবনা) এক দানবীর হৃদয়ের পরিচয় ফুটিয়া উঠিয়াছে।

উক্তির নেপথ্যে : আলোচ্য ভিডিওতে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বনামধণ্য, স্বীয় মহিমায় উজ্জল একজন মান্যবর মন্ত্রির একখানা অনুষ্ঠানের মঞ্চে উঠার পুর্বকার মুহুর্তে সঞ্চালকের সাথে অটিষ্টিকের মতো ব্যবহার এর চিত্র ক্যামেরায় ধরা পরে। আর তাহা অবলোকন করিয়াই বুদ্ধিমান উন্মাদ সিফাতুল্লাহ সেফু উক্ত শব্দগুলো চয়ন করিয়া ছিলেন। যাহা নেট দুনিয়ায় ভাইরাও (আমার ভাষায় ভাইরালের বহুবচন) হইয়া যায়।

উক্তির বাস্তবতা : আলোচ্য ভিডিওতে এক উন্মাদের জন্য আরেক উন্মাদের সহমর্মিতা ফুটিয়া উঠিয়াছে। একজন মানুষের প্রতি আরেকজন মানুষের যে অকৃত্রিম ভালোবাসা থাকিতে পারে তাহা এই ভিডিওতে সাড়া নেট দুনিয়ায় অমর হইয়া থাকিবে। ভিডিওর আলোচ্য পংক্তিটি একবিংশ শতাব্দির শ্রেষ্ট পংক্তি হিসেবে অন্য আরেকটি পংক্তি না উদয় হওয়া অবধি ইতিহাসের পাতায় জায়গা করিয়া লইবে বলিয়াই নেটিজেনদের বিশ্বাস (নেট দুনিয়ায় যাহারা সর্বক্ষন বিচরন করে এবং নেটের গোড়ায় সার টার দিয়া উহাকে সজিব রাখে, তাহারাই নেটিজেন বলিয়া পরিচিত ) ।

উপসংহারে পংক্তিটির উপকারিতা : আলোচ্যাংশের উপসংহারে বদ্ধ উন্মাদ সিফাতুল্লাহ সেফুকে এই জাতির বিশেষভাবে ধন্যবাদ দেওয়া এবং কৃতজ্ঞতা প্রকাশের প্রয়োজন বলিয়া মনে করি এজন্য যে, এই ভিডিওর বদৌলতে সমগ্র জাতি মান্যবর উক্ত উন্মাদ মন্ত্রী হইতে সতর্ক হইয়া যাইবে। আর যে কোনো অনুষ্ঠান উক্ত উন্মাদকে  অতিথির আসন অলংকৃত করার কর্ম হইতে বিরত রাখিবে। এবং অতিব শিঘ্রই উহাকে পাবনা মেডিকেলে ভর্তির জন্য জাতি একযোগে তাহার পার্শ্বে যাইয়া দাঁড়াইবে। আর অর্থ প্রদানের ব্যাপারে প্রতি নিয়ত সিফাতুল্লাহ সেফুর সঙ্গে যোগাযোগ রক্ষা করিয়া চলিবে।

image_printআর্টিকেল প্রিন্ট করুন

আর্টিকেল পড়ে আপনার অনুভূতি কি?

রেট দিতে তারকায় ক্লিক করুন!

গড় রেটিং 4 / 5. ভোট কাউন্ট হয়েছে: 1

এখন পর্যন্ত কোনো ভোট হয়নি! আপনিই প্রথম

আর্টিকেল পড়ে ভালো লাগলে...

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন!

We are sorry that this post was not useful for you!

Let us improve this post!

আমাদের জানান কিভাবে আমরা এই আর্টিকেল আরো উন্নত করতে পারি?

About মুর্খের গলাবাজি

মুর্খের গলাবাজি
মুর্খের গলাবাজি আর ছাইভস্ম সমান জিনিস! যাহা কখনোই কোনো কর্মে প্রয়োজন পরেনা। যাহা বেকারই যত্রতত্র পরিয়া থাকে।

Check Also

প্রার্থনা

প্রার্থনা..

5 (2) প্রার্থনা.. হে আল্লাহ তোমার কাছে হাত তুলে ক্ষমা চাই। ক্ষমা করো। তুমি রহমান, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »