বেতন বৃদ্ধির আবেদন

বেতন বৃদ্ধির জন্য আবেদন পত্র

*** প্রতিটি সেল কিভাবে পুরন করবেন, তার উদাহরণ সহ দেওয়া আছে। আপনার পছন্দ মত কাস্টমাইজ করুন। অপ্রয়োজনীয় সেলে হাইফেন (-) দিন।

কারন-১. আমার কাজের অনেক উন্নতি হয়েছে এবং আমি উক্ত পদের পরিপূর্ণ কাজ করতে সক্ষম হয়েছি । বর্তমান দেশের বাজারে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, সংসারের যাবতীয় খরচ অনেক বেশি হওয়ায় এই বেতনে আমি সংসার চালাতে হিমশিম খাচ্ছি। আমার পরিবারের ব্যয় বহন করা আমার সাধ্যের বাইরে হয়ে যাচ্ছে।
কারন-২. আমার কাজের দক্ষতা, অভিজ্ঞতা ও আমার ন্যায় নিষ্ঠার ব্যাপারে আপনি ভালো করেই ওয়াকিবহাল। আরো অবগত আছেন যে, বর্তমান দেশের বাজারের দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতি এবং যানবাহনের ভাড়া বেড়ে দ্বিগুন হওয়ায় সংসারের খরচের মাত্রাও অনেক বেশি বেড়ে গেছে। এমতাবস্থায়, এই বেতনে আমার সংসার চালানো খুবি কঠিন হয়ে দাঁড়িয়েছে।
কারন-৩. বর্তমান দেশের দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এই সময়ে আমার পরিবারের ভরন পোষনসহ জীবনযাপন করা আমার পক্ষে কঠিন হয়ে যাচ্ছে।
কারন-৪. আমার কাজের অনেক উন্নতি হয়েছে, এবং উক্ত পদে আমি শতভাগ সফল। বর্তমান দেশের পরিপ্রেক্ষিতে দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতির ফলে উক্ত বেতনে আমার পরিবার পরিচালনা করতে হিমশিম খাচ্ছি। এই বেতনে আমার পরিবারের ব্যয়বহন করা অসম্ভব হয়ে যাচ্ছে।

লেটার প্রিন্টের জন্য ছবির উপর ক্লিক করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!