বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
ইহার কি কোনো আত্বিয় স্বজন বা কোনো শুভাকাংখী নাই
ইহার কি কোনো আত্বিয় স্বজন বা কোনো শুভাকাংখী নাই..

খেলারাম খেলে যা-২

খেলারাম খেলে যা-২মুল উক্তি : ইহার কি কোনো আত্বিয় স্বজন বা কোনো শুভাকাংখী নাই, যে উহাকে পাবনা ভর্তি করাইয়া দিবে। টাকা যাহা লাগে আমি দান করিব।

উক্তির বিশদ ব্যাখা :

উক্তি পরিচিতি : আলোচ্য অংশটুকু জগত বিখ্যাত অশ্লীল কথার গুরু, স্বঘোষিত প্রেম সম্রাট, সিফাতুল্লাহ সেফুদা নামক এক বদ্ধ উন্মাদ কর্তৃক ইদানিং ভাইরাল হওয়া একখানা টিকটক ভিডিও হইতে চয়ন করা হইয়াছে। পংক্তির এক অংশে মানবের জন্য মানবের যথাযথ ভালোবাসা প্রকাশ পাইয়াছে আর দ্বিতিয় অংশে সমুদ্রের মতো বিশাল (সত্য মিথ্যা কিছুই কহিত পারিবনা) এক দানবীর হৃদয়ের পরিচয় ফুটিয়া উঠিয়াছে।

উক্তির নেপথ্যে : আলোচ্য ভিডিওতে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বনামধণ্য, স্বীয় মহিমায় উজ্জল একজন মান্যবর মন্ত্রির একখানা অনুষ্ঠানের মঞ্চে উঠার পুর্বকার মুহুর্তে সঞ্চালকের সাথে অটিষ্টিকের মতো ব্যবহার এর চিত্র ক্যামেরায় ধরা পরে। আর তাহা অবলোকন করিয়াই বুদ্ধিমান উন্মাদ সিফাতুল্লাহ সেফু উক্ত শব্দগুলো চয়ন করিয়া ছিলেন। যাহা নেট দুনিয়ায় ভাইরাও (আমার ভাষায় ভাইরালের বহুবচন) হইয়া যায়।

উক্তির বাস্তবতা : আলোচ্য ভিডিওতে এক উন্মাদের জন্য আরেক উন্মাদের সহমর্মিতা ফুটিয়া উঠিয়াছে। একজন মানুষের প্রতি আরেকজন মানুষের যে অকৃত্রিম ভালোবাসা থাকিতে পারে তাহা এই ভিডিওতে সাড়া নেট দুনিয়ায় অমর হইয়া থাকিবে। ভিডিওর আলোচ্য পংক্তিটি একবিংশ শতাব্দির শ্রেষ্ট পংক্তি হিসেবে অন্য আরেকটি পংক্তি না উদয় হওয়া অবধি ইতিহাসের পাতায় জায়গা করিয়া লইবে বলিয়াই নেটিজেনদের বিশ্বাস (নেট দুনিয়ায় যাহারা সর্বক্ষন বিচরন করে এবং নেটের গোড়ায় সার টার দিয়া উহাকে সজিব রাখে, তাহারাই নেটিজেন বলিয়া পরিচিত ) ।

উপসংহারে পংক্তিটির উপকারিতা : আলোচ্যাংশের উপসংহারে বদ্ধ উন্মাদ সিফাতুল্লাহ সেফুকে এই জাতির বিশেষভাবে ধন্যবাদ দেওয়া এবং কৃতজ্ঞতা প্রকাশের প্রয়োজন বলিয়া মনে করি এজন্য যে, এই ভিডিওর বদৌলতে সমগ্র জাতি মান্যবর উক্ত উন্মাদ মন্ত্রী হইতে সতর্ক হইয়া যাইবে। আর যে কোনো অনুষ্ঠান উক্ত উন্মাদকে  অতিথির আসন অলংকৃত করার কর্ম হইতে বিরত রাখিবে। এবং অতিব শিঘ্রই উহাকে পাবনা মেডিকেলে ভর্তির জন্য জাতি একযোগে তাহার পার্শ্বে যাইয়া দাঁড়াইবে। আর অর্থ প্রদানের ব্যাপারে প্রতি নিয়ত সিফাতুল্লাহ সেফুর সঙ্গে যোগাযোগ রক্ষা করিয়া চলিবে।

image_printআর্টিকেল প্রিন্ট করুন
বিজ্ঞাপন বিষয়ে জানতে ক্লিক করুন

About মোহাম্মদ শওকত আকবার

Showkatbd.com এর প্রতিষ্ঠাতা এবং একজন ব্লগার। চলমান ব্লগিং ল্যান্ডস্কেপকে আমি নতুনভাবে সংজ্ঞায়িত করেছি। আমি শুধু একটি ব্লগ নিয়েই নয়; একটি অপরিহার্য বহুমুখী প্ল্যাটফর্ম তৈরির চেষ্টা করছি। "Many more in one” শ্লোগানে যার পথচলা। যে ব্লগ হবে বাংলাদেশসহ বিশ্বের সকল বাংলা ভাষা ভাষিসহ অনলাইন ব্যবহারকারীদের প্রতি মুহূর্তের এক অপরিহার্য প্লাটফর্ম । তাদের অনলাইন সেবা প্রদানেই আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা। ”সম্পূর্ন একটি সেবামূলক সাইট”

One comment

  1. I am sure this post has touched all the internet visitors, its really really pleasant piece of writing on building up
    new webpage.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Language »
error: Content is protected !!