ইলেকট্রিশিয়ান এক্সপেরিয়েন্স সার্টিফিকেট মেকার

ইলেকট্রিশিয়ান এক্সপেরিয়েন্স সার্টিফিকেট মেকার দিয়ে কয়েকটি ধাপেই তৈরি করুন একজন ইলেকট্রিশিয়ানের জন্য অভিজ্ঞতার সনদ :

  1. নিচের ফরমটি ফিলাপ করে প্রিন্ট বাটনে ক্লিক করলেই তৈরী হবে প্রশংসাপত্র।
  2. প্রিন্ট ব্রাউজার থেকে পেপার সাইজ, মার্জিন, এবং হেডার ফুটার আনচেক করে প্রতিষ্টানের লেটারহেড পেপারে প্রিন্ট দিন। 

অভিজ্ঞতা সনদ

নিম্নলিখিত ঘর পুরন করে সহজেই তৈরি করুন অভিজ্ঞতার সনদপত্র

অভিভাবকের নাম লিখুন :

কাজের বর্ণনা : একটি মার্ক করুন


ইলকট্রিকেল ইন্সট্রুমেন্ট ইনস্টলেশন, মেইনটেন্সে এবং রিপেয়ারে তিনি একজন দক্ষ ও অভিজ্ঞ ইলেকট্রিশিয়ান। তিনি সৎ, নিষ্ঠাবান এবং উত্তম চরিত্রের অধিকারী ।
অপশন-২

মার্ক করুন :

সুপারিশ –
অফিস, বাসা বা ফ্ল্যাটে ইলেকট্রিক কাজের জন্য যারা নিরাপদ, নির্ভরযোগ্য, সচেতন, সুশৃঙ্খল, পরিস্কার-পরিচ্ছন্নভাবে কাজ করেন, ইলেকট্রিশিয়ান খুঁজছেন তাদের জন্য এই ইলেকট্রিশিয়ানকে সুপারিশ করা হলো ।

মার্ক করুন :

আমি

মার্ক করুন :

তার

সফলতা ও মঙ্গল কামনা একটি মার্ক করুন :

সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।
ভবিষ্যতের জন্য শুভ কামনা করি।
সর্বোত্তম সাফল্য কামনা করি ।
আগামীর জন্য শুভ কামনা রইলো।
জীবনের উজ্জল ভবিষ্যৎ কামনা করি ।
জীবনের প্রতিটি সাফল্য কামনা করি ।
জীবনের সর্বাঙ্গীন মঙ্গল ও উন্নতি কামনা করি ।
সার্বিক সাফল্য ও দীর্ঘায়ু কামনা করি ।

যার দ্বারা পত্রটি স্বাক্ষরিত (কর্তৃপক্ষের নাম) :

পদবী / পদ :

অফিস ই-মেইল :



তৈরি করা সনদের প্রিন্টড নমূনা:

[pdf-embedder url=”https://showkatbd.com/wp-content/uploads/2024/01/ইলেক্ট্রিশিয়ান-এর-অভিজ্ঞতা-সার্টিফিকেট0001.pdf”]

শওকতবিডি এক্সপেরিয়েন্স লেটার মেকার বিভিন্ন প্রফেশনের এক্সপেরিয়েন্স সার্টিফিকেট তৈরির টুলস। সব ধরনের এক্সপেরিয়েন্স সার্টিফিকেট তৈরির ফরম দেওয়া আছে এখানে। পছন্দের ফরমটি সিলেক্ট করে কিছু প্রশ্নের উত্তর দিয়ে রেডি পাবেন আপনার কাংখিত এক্সপেরিয়েন্স সার্টিফিকেট।

প্রুফরিড : একটি ইলেকট্রিশিয়ান এক্সপেরিয়েন্স সার্টিফিকেট প্রদানের পূর্বে অবশ্যই প্রুফরিড করে নিবেন।

ডেলিভারি সিষ্টেম : একটি এক্সপেরিয়েন্স সার্টিফিকেট অবশ্যই অফিসের লেটারহেডে প্রিন্ট করতে হবে এবং উর্দ্ধতন কর্মকর্তার সীল সহি সম্পাদন  করতে হবে।

শওকতবিডি এক্সপেরিয়েন্স লেটার মেকার নিয়ে আলোচনা ?

শওকতবিডি এক্সপেরিয়েন্স লেটার মেকার সব ধরনের Experience Certificate / Experience Statement / অভিজ্ঞতা সনদ  তৈরির এক সহজ সমাধান। যেখান থেকে আপনি মান সম্মত প্রয়োজনীয় এক্সপেরিয়েন্স সার্টিফিকেট তৈরি করতে পারেন সহজেই । একজন টেকনিশিয়ান বা প্রফেশনালের প্রয়োজনীয় কিছু তথ্যাদি ইনপুট করে মাত্র 2 মিনিটে তৈরি করতে পারেন একটি এক্সপেরিয়েন্স সার্টিফিকেট / অভিজ্ঞতা সনদ । একদম ফ্রি ! নেই রেজিষ্ট্রেশন আর লগিন করার ঝামেলা।

কন্ট্রিবিউটরের ভাষ্য : আমি এক্সপেরিয়েন্স লেটার মেকার ডিজাইন করেছি, যেন সহজে যে কোন প্রফেশনের জন্য একটি এক্সপেরিয়ন্স সার্টিফিকেট তৈরি করা যায়। এটি তৈরিতে কোনো রকম এক্সপার্ট হবার প্রয়োজন নেই। কম্পিউটার পরিচালনা করতে পারেন এমন যে কেউই এই সার্টিফিকেট তৈরী করতে পারেন।  আশা করি টুলসটি আপনাদের ভালো লাগবে।

ভালো থাকুন, সুস্থ থাকুন- এই প্রত্যাশায় ..

যে কোন পরামর্শ বা অনুসন্ধানের জন্য যোগাযোগ করুন এই নাম্বারে – 01783989949 বা মেইল করতে পারে : showkatbd2022@gmail.com  এই আইডিতে। সব ধরনের পরামর্শ ও উপদেশ সাদরে গ্রহন করা হবে।

অনুরোধ : যদি বিন্দুমাত্রও উপকৃত হোন, তাহলে শেয়ার করে অন্যকে ব্যবহার করার ব্যবস্থা করে দিন। সেটা হবে আপনার জন্য একটি সাদাকায়ে জারিয়া।

শওকতবিডি একটি সেবা মূলক সাইট। আমার এই কষ্ট পরিশ্রম অন্যকে সাহায্য করার জন্য।একে এগিয়ে নেয়ার জন্য আপনাদের সব ধরনের সাহায্য সহযোগীতা কামনা করছি।

আমার চাকুরি জীবনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে, ডকুমেন্টস তৈরির সমাধান কল্পেই এই প্রয়াস। সকল ধরনের অনিচ্ছাকৃত ভুল ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!