বুধবার , সেপ্টেম্বর ১৮ ২০২৪
Web Developer Experience Letter

Web Developer Experience Letter – English Format

Web Developer Experience Letter – English Format – হচ্ছে, একজন ওয়েব ডেভেলপারের জন্য সহজে তৈরী করার এক্সপেরিয়েন্স সার্টিফিকেট তৈরীর টুল।

ওয়েব বা ওয়েব সাইট : ওয়ার্ল্ড ওয়াইড ওয়েব – যা ওয়েব, WWW বা W3 নামে পরিচিত । আর ওয়েব সাইট সেই সকল পৃষ্ঠাকে বোঝায়, যা ইন্টারনেটের মা্ধ্যমে একজন ব্যবহারকারী তার কম্পিউটারসহ অন্যান্য (মোবাইল, ট্যাব, ইত্যাদি এক্সেসযোগ্য) ডিভাইসে একটি URL টাইপ করে এক্সেস করতে পারে।আর উক্ত ডিভাইজ হাইপারলিঙ্ক অনুসরণ করে একটি পৃষ্টা প্রদর্শনের সিগন্যাল পাঠায়,  ফলে তৈরীকৃত পৃষ্টাগলো স্ক্রীনে দৃশ্যমান হয়।

ওয়েব ডেভেলপমেন্ট : ওয়েব সার্ভারে জমা রাখা তথ্য ইন্টারনেট ও ওয়েব ব্রাউজাররের মাধ্যমে দর্শনযোগ্য করার প্রক্রিয়াই ওয়েব ডেভেলপমেন্ট বলা হয়।

ওয়েব ডেভেলপার : আর ওয়েব ডেভেলপার হচ্ছে, যার দ্বারা উক্ত পৃষ্ঠাগুলো প্রদর্শনের জন্য বিভিন্ন ধরনের কোডিং বা এপ্লিকেশন বা সফটওয়ার ব্যবহার করে দৃষ্টিনন্দন ও ত্রুটিমুক্ত করে তৈরী করা হয়ে থাকে।

ওয়েব ডেভেলপারের কাজ : একজন ওয়েব ডেভেলপার ইউআরএল এর মাধ্যম অনুস্বরন করা পৃষ্ঠাগুলো যথাযথভাবে ব্যবহারকারীর প্রত্যাশা পূরন করে কিনা, দৃষ্টিনন্দনভাবে উপস্থাপন হয় কিনা, পৃষ্ঠা লোডিং এ কোনরকম ত্রুটি প্রদর্শিত হয় কিনা, ইত্যাদির বিষয়ে সমাধান করে ব্যবহারের উপযোগী করে তোলে। 

ওয়েব ডেভেলপারের জন্য একটি এক্সপেরিয়েন্স সার্টিফিকেট :

ওয়েব ডেভেলপারের জন্য একটি এক্সপেরিয়েন্স সার্টিফিকেট তৈরীর সহজ সিষ্টেম উপস্থাপন করা হলো। যেখান থেকে সহজেই একজন ডেভেলপারের জন্য একটি এক্সপিরয়েন্স সার্টিফিকেট তৈরী করা যায়।

Experience Letter for Web Developer


[ Fill Following Details and Get Your Letter in minutes ]





প্রিন্ট করা একটি ওয়েব ডেভলপার এক্সপেরিয়েন্স সার্টিফিকেট:

Web Developer Experience Letter
Printed Copy : Web Developer Experience Letter

ওয়েব ডেভেলপারের জন্য এক্সপিরয়েন্স লেটার তৈরীর টুলটি যদি বিন্দুমাত্র উপকারে আসে তবেই আমার কষ্ট সার্থক। ভালো লাগলে শেয়ার করে অন্যকে ব্যবহার করার জন্য উদ্বুদ্ধ করুন।

শওকতবিডি একটি সেবামূলক সাইট। এর প্রতিটি ক্যাটাগরি সম্পূর্ন ফ্রি! 

সাথেই থাকুন। ধন্যবাদ!

image_printআর্টিকেল প্রিন্ট করুন
বিজ্ঞাপন বিষয়ে জানতে ক্লিক করুন

Check Also

বায়োডাটা তৈরি করুন বিভিন্ন ফরম্যাটে

বায়োডাটা তৈরি করুন বিভিন্ন ফরম্যাটে – EN

বায়োডাটা তৈরি করুন বিভিন্ন ফরম্যাটে : মাত্র একটি ফরম পুরন করে বিভিন্ন ফরম্যাট এবং বিভিন্ন …

Language »
error: Content is protected !!