বুধবার , সেপ্টেম্বর ১৮ ২০২৪

Security Guard এক্সপেরিয়েন্স লেটার

Security Guard এক্সপেরিয়েন্স লেটার হল, একজন সিকিউরিটি গার্ডের কর্মদক্ষতার প্রশংসা করে একটি কোম্পানী বা নিয়োগকর্তা দ্বারা  লিখিত একটি চিঠি। এই লেটার নিয়োগকর্তা বা কোম্পানী কর্তৃক সিকিউরিটি গার্ডের অভিজ্ঞতা ও কর্মদক্ষতা প্রত্যয়িত করে। একজন সিকিউরিটি গার্ডের ক্যারিয়ার পরিবর্তন বা চাকরি পরিবর্তন করার ইচ্ছে পোষন করলে এর প্রয়োজন হয়।

একজন সিকিউরিটি গার্ড একটি অফিস বা বাসা বাড়ির জন্য নিবেদিত এক অতন্দ্র প্রহরী। সকল ধরনের নিরাপত্তা প্রদানের জন্য নিয়োজিত ব্যক্তি মালিকানায় পরিচালিত একজন সৈনিক।

বিনামূল্যে মিনিটেই তৈরি করুন Security Guard এক্সপেরিয়েন্স লেটার :

ইংরেজি ফরমেট :

Security Guard Job Experience Letter


[ Fill Following Details and Get Your Letter in 1 minutes ]

Father’s Name :

[ Mark any one]

Option -1
This employee is fully committed, sincere, honest, hard working, dedicated employee with a professional attitude and very good job knowledge.
Option -2
This employee is punctual, dedicated, and hardworking.
Option -3
This employee is very dedicated to the work assigned.
Option -4
This employee is honest, hardworking, sincere and fulfilled all the work responsibilities on time.
Option -5
This employee is a friendly person with good humour, has always been on time and was very professional.
Option 6 : During the work period, the employee performed the following duties:
– Maintain In & Out entries of visitors.
– Guarding the property.
– Monitoring the surveillance cameras.
– Issuing guest passes.
– Maintaining security logbooks.
– Responding to emergencies and unexpected events.
– Answering and responding to telephone calls.

[ Mark this for Recommend]

This employee is recommended for those who are looking for a safe, reliable, conscious, hardworking security guard for Office, Factory, Super shop, Market, Independent Home or an apartment.

[ Mark any one]

[ Mark any one]

All success in future endeavor.
Hope and pray bright and good speed in his future life.
Every Success in his life.
A good life and better opportunity of employment.
Best of luck for future.
All the best and success in future endeavors.
All the best for future ventures. Please feel free to contact us for any other information required.

[Signatory Authority] Name :



বাংলা ফরমেট :

Make Letter

জব এক্সপেরিয়েন্স লেটার ব্যাংক  : showkatbd.com/experiencemaker বিভিন্ন প্রফেশনের অসংখ্য জব এক্সপেরিয়েন্স লেটার তৈরির টুল। আপনার পছন্দের ফরমটি সিলেক্ট করে কিছু প্রশ্নের উত্তর প্রদানে পেয়ে যাবেন আপনার কাংখিত সার্টিফিকেট। একদম ফ্রি ! নেই রেজিষ্ট্রেশন আর লগিন করার ঝামেলা।

যেভাবে তৈরী করবেন এক্সপেরিয়েন্স সার্টিফিকেট : Security Guard জন্য এক্সপেরিয়েন্স সার্টিফিকেট তৈরীতে নিচের ধাপসমুহ অনুস্বরন করুন :

  1. উপরের উল্লেখিত ক্যটাগরির যে কোন একটি নির্বাচন করুন।
  2. Experience Certificate Form ভিজিবিল হবে।
  3. ষ্টেপ বায় ষ্টেপ অপশনগুলো পুরন করুন। কোনো একটি অপশন যেনো মিসিং না হয়। মনে রাখবেন, একটি অপশনও যদি বাদ পড়ে যায় তাহলে আপনার Certificate পূর্নাঙ্গভাবে দৃশ্যমান হবেনা।
  4. সর্বশেষ প্রিন্ট বাটনে ক্লিক করলেই তৈরী হয়ে যাবে আপনার Security Guard Experience Certificate.
  5. প্রিন্ট ব্রাউজার থেকে পেপার সাইজ, মার্জিন, এবং হেডার ফুটার আনচেক করে প্রিন্ট দিন। (প্রতিষ্টানের লেটারহেড পেপাএ এর সাইজ ভালো করে জেনে প্রিন্ট দিন)।

সার্টিফিকেট প্রিন্ট প্রিভিউ : Security Guard জন্য তৈরী সার্টিফিকেট প্রিন্ট করার পরে নিচের ছবির ন্যায় দৃশ্যমান হবে :

যেসব তথ্য ইনপুট করবেন :  একজন গার্ডের এক্সপেরিয়েন্স সার্টিফিকেট লেখার সময় নিচের অপশনগুলো উল্লেখ করতে ভুলবেন না :

  1. অফিস প্রদত্ত একটি রেফারেন্স নাম্বার,
  2. সার্টিফিকেট তৈরির তারিখ,
  3. প্রতিষ্ঠানের নাম,
  4. সিকিউরিটি গার্ডের নাম,
  5. গার্ডিয়ানের নাম,
  6. ঠিকানা,
  7. জাতিয়তা,
  8. জাতিয়তা পরিচিতি নাম্বার, (পাসপোর্ট/রেসিডেন্ট কার্ড/ন্যাশনাল আইডেনটিটি কার্ড – যে কোনো একটি),
  9. ধর্ম,
  10. প্রতিষ্ঠানে যোগদানের সময়কাল বা তারিখ,
  11. প্রতিষ্ঠানে যেদিন পর্যন্ত কর্মরত ছিলেন বা আছেন, সেই সময়কাল বা তারিখ উল্লেখ করতে হবে,
  12. যে কর্মকর্তার দ্বারা লেটারটি সহি স্বাক্ষর সম্পাদন হবে তার নাম ও পদবী,
  13. ফরমে উল্লেখিত একজন ড্রাইভারের প্রশংসিত / গুনবাচক অপশনগুলো ধারাবাহিকভাবে পছন্দ মতো নির্বাচন করতে হবে।

Security Guard এক্সপেরিয়েন্স লেটার তৈরিতে প্রথমেই যা করতে হবে :

  • প্রতিষ্টানের একটি লেটারহেড,
  • লেটারে স্বাক্ষরকারী উর্ধতন অফিসারের নাম ও পদবী জানুন,
  • আবেদনকারীর প্রয়োজনি সকল তথ্য ভালো করে জেনে নিন।

প্রুফ রিড করতে ভুলবেন না : একজন Security Guard জন্য এক্সপেরিয়েন্স সার্টিফিকেট তৈরী হয়ে গেলে প্রুফরিড করে নকবেন। আবেদক্নকারির সকল তথ্য ১০০% সঠিক কিনা,  প্রতিষ্ঠানের লেটারহেড, উর্দ্ধতন কর্মকর্তার স্বাক্ষর এবং প্রতিষ্ঠানের সীল মোহর যথাযথভাবে প্রদান করা হয়েছে কিনা, তা যাচাই করে দেখুন। অতপর একজন অপারেটরের কাছে ডেলিভারী করুন। সামান্য ভুল আপনার প্রতিষ্ঠানের সুনাম ব্যবহত করতে পারে । আর Security Guard  হতে পারেন প্রশ্নবিদ্ধ।

পিডিএফ মুডে সেভ : কুইক এক্সপেরিয়েন্স মেকার থেকে তৈরী জব এক্সপেরিয়েন্স লেটার আপনার প্রয়োজনে আপনি পিডিএফ মুডেও সেভ করে রাখতে পারেন। সেক্ষেত্রে পুরো ফরমটি ফিলাপ হয়ে গেলে প্রিন্ট অপশন ক্লিক করে প্রিন্ট ব্রাউজার থেকে পেপার সাইজ, মার্জিন, হেডার ফুটার আনচেক এবং পিডিএফ অপশন সিলেক্ট করে প্রিন্ট দিন।

সাবধানতা : পিডিএফ মুডে সেভ করে রাখলে আপনি শুরু প্লেইন ডকুমেন্টটি পাবেন। সেক্ষেত্রে প্রতিষ্ঠানের লেটারহেড, কর্মকর্তার স্বাক্ষর আর প্রতিষ্ঠানের সীর মোহর সংযুক্ত থাকবেনা।

এক্সপেরিয়েন্স লেটার ডেলিভারি সিষ্টেম : একটি এক্সপেরিয়েন্স সার্টিফিকেট প্রতিষ্ঠানের লেটারহেড বা পেডে প্রিন্ট নিয়ে, উর্দ্ধতন কর্মকর্তার স্বাক্ষর, সীল প্রদান করে 100% বৈধ করে, তবেই একজন কর্মচারী বা আবেদনকারীকে প্রদান করতে হবে।

এক্সপেরিয়েন্স লেটার মেকার কি এবং কেন

এক্সপেরিয়েন্স সার্টিফিকেট জেনারেটর : বিভিন্ন পেশাজিবীর অভিজ্ঞতার সনদ তৈরীরওয়ান স্টপ সলিউশন Experience Letter Maker. সময় ও অর্থ বাঁচাতে এবং মানসম্মত এক্সপেরিয়েন্স সার্টিফিকেট লিখার দুশ্চিন্তা দুরিকরনে একটি সহজ ও দুর্দান্ত প্লাটফর্ম ।

উপকারিতা : আমি এটি ডিজাইন করেছি, যেন মিনিটেই আপনার প্রতিষ্ঠানের কর্মকর্তা বা কর্মচারীদের তৈরী করে দিতে পারেন একটি এক্সপেরিয়েন্স সার্টিফিকেট। জেনারটরটি মান সম্মত ও প্রফেশনাল সকল ধরনের অভিজ্ঞতার সনদ তৈরীতে সহায়ক। ইঞ্জিনিয়ার, টেকনিশিয়ান, ড্রাইভার, ইলেক্ট্রিশিয়ান, অফিস ম্যানেজার, শিক্ষক, যেই প্রফেশনের জন্যই হোক না কেনো,  এই জেনারেটর আপনাকে কার্যকরী এবং প্রয়োজনীয় টেমপ্লেট সরবরাহ করবে।

ব্যবহারে সহজ : এখানকার জেনারেটরগুলি ব্যবহার করা খুবই সহজ। এগুলো ব্যবহার করার জন্য আপনার কোনও পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নেই ৷ শুধু কম্পিউটার পরিচালনা জানা থাকলেই হলো। আপনাকে যা করতে হবে, তা হল আপনি যে ধরনের সার্টিফিকেট তৈরি করতে চান তা নির্বাচন করুন, প্রয়োজনীয় বিবরণ পূরণ করুন এবং প্রিন্ট বোতামে চাপ দিন। ব্যাস হয়ে গেলো আপনার সার্টিফিকেট ।

জেনারেটরগুলি  আপনাকে মিনিটের মধ্যেই সার্টিফিকেট তৈরী  করবে যা আপনি সহজেই পিডিএফ মুডে ডাউনলোড এবং প্রিন্ট করতে পারবেন।

ওয়ারেন্টি আর গ্যারান্টি : আমার বিশ্বাস,  একটি সার্টি ফিকেট ১০০% মানসস্মত এবং প্রেফেশনাল। কেনোনা এই সার্টিফিকেটি দেশ ছেড়ে বিদেশ বহু নামী দামী বা জায়ান্ট কোনো প্রতিষ্টানে বিশাল ডিগ্রীধারীর ভাষাবিদদের নজরে পরতে পারে, তা বিবেচনায় সার্টিফিকেটটি তৈরীতে আন্তরিকতার কোনো কমতি ছিলোনা।

মানসম্মত বা প্রফেশনাল : আমার তৈরি প্রতিটি চিঠি 100 মান সম্মত। আমি এটি বহু প্রফেশনালদের সাথে যোগাযোগ করে তারপরেই তৈরী করেচি। যা আপনি বিশ্বের যে কোনো দেশেই এটি ব্যবহার করতে পারবেন।

সাবস্ক্রিপশন ফি : একদম ফ্রি, নেই কোনো সাবস্ক্রিপশন ফি। যখন যে অবস্থাতেই আছেন মাত্র কয়েকটি ক্লিকেই তৈরী করতে পারেন একটি সার্টিফিকেট।

নো রেজিষ্ট্রেশন : এটি ব্যবহারে নেই কোনো রেজিষ্ট্রেশন করে লগ ইন করার ঝামেলা। আপনার পছন্দের জেনারেটর টি ক্লিক করে এগিয়ে যেতে পারেন ষ্টেপ বায় ষ্টেপ।

পরিশেষে : একটি সার্টিফিকেট তৈরীতে কেন লেখার সাথে লড়াই করে আপনার সময় এবং মাথার ব্রেন ক্ষয় করবেন ? যেখানে সহজেই এখান থেকে পেশাদার ও মানসম্মত একটি অভিজ্ঞতার সনদ তৈরী করতে পারবেন।

ব্রাউজ করুন, জেনারেটর নির্বাচন করুন, ফরমটি ফিলাপ করে এগিয়ে যান সম্মুখে।

কন্ট্রিবিউটরের ভাষ্য : আমি এটি ডিজাইন করেছি যেনো, সহজে একটি এক্সপেরিয়ন্স সার্টিফিকেট তৈরি করা যায়। এটি তৈরিতে কোনো রকম এক্সপার্ট হবার প্রয়োজন নেই। কম্পিউটার পরিচালনা করতে পারেন এমন যে কেউই এই সার্টিফিকেট তৈরী করতে পারেন।  আশা করি টুলসটি আপনাদের ভালো লাগবে।

ভালো থাকুন, সুস্থ থাকুন- এই প্রত্যাশায় ..

যে কোন পরামর্শ বা অনুসন্ধানের জন্য যোগাযোগ করুন এই নাম্বারে – 01783989949 বা মেইল করতে পারে : showkatbd2022@gmail.com  এই আইডিতে। সব ধরনের পরামর্শ ও উপদেশ সাদরে গ্রহন করা হবে।

একজন Security Guard নিয়ে আলোচনা

 

কন্ট্রিবিউটরের ভাষ্য : আমি এক্সপেরিয়েন্স লেটার মেকার ডিজাইন করেছি, যেন সহজে একটি এক্সপেরিয়ন্স সার্টিফিকেট তৈরি করা যায়। এটি তৈরিতে কোনো রকম এক্সপার্ট হবার প্রয়োজন নেই। কম্পিউটার পরিচালনা করতে পারেন এমন যে কেউই এই সার্টিফিকেট তৈরী করতে পারেন।  আশা করি টুলসটি আপনাদের ভালো লাগবে।

ভালো থাকুন, সুস্থ থাকুন- এই প্রত্যাশায় ..

যে কোন পরামর্শ বা অনুসন্ধানের জন্য যোগাযোগ করুন এই নাম্বারে – 01783989949 বা মেইল করতে পারে : showkatbd2022@gmail.com  এই আইডিতে। সব ধরনের পরামর্শ ও উপদেশ সাদরে গ্রহন করা হবে।

অনুরোধ : যদি বিন্দুমাত্র ও উপকৃত হোন, তাহলে শেয়ার করে অন্যকে ব্যবহার করার ব্যবস্থা করে দিন। সেটা হবে আপনার জন্য সাদাকায়ে জারিয়া।

আমার এই কষ্ট পরিশ্রম আরেক জনকে সাহায্য করার জন্য। এটি একটি সেবা মূলক সাইট। একে এগিয়ে নেয়ার জন্য আপনাদের সব ধরনের সাহায্য সহযোগিতা কামনা করছি।

আমার চাকুরির জীবনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে, ডকুমেন্টস তৈরির সমাধান কল্পেই এই প্রয়াস। সকল ধরনের ভুল ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

image_printআর্টিকেল প্রিন্ট করুন
বিজ্ঞাপন বিষয়ে জানতে ক্লিক করুন

Check Also

বায়োডাটা তৈরি করুন বিভিন্ন ফরম্যাটে

বায়োডাটা তৈরি করুন বিভিন্ন ফরম্যাটে – EN

বায়োডাটা তৈরি করুন বিভিন্ন ফরম্যাটে : মাত্র একটি ফরম পুরন করে বিভিন্ন ফরম্যাট এবং বিভিন্ন …

৩ comments

  1. Waar medicijnen zonder recept te kopen zydus Valledupar Comment obtenir
    médicaments sans prescription médicale

  2. medicamentos sin prescripción médica BModesto Grasse medicijnen te koop in Eindhoven – snelle
    levering gegarandeerd!

  3. This excellent website truly has all of the information and facts I wanted about this subject and didn’t know who to ask.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Language »
error: Content is protected !!